তসলিমা নাসরিনের ডিএনএ পরীক্ষা চান অঙ্কিতা!

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের ডিএনএ পরীক্ষা চান তার মেয়ে দাবি করা অঙ্কিতা ভট্টাচার্য। তসলিমা নাসরিন এবং জর্জ বেকারের ডিএনএ পরীক্ষার দাবিতে ভারতের পশ্চিমবঙ্গের রাস্তায় ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে অঙ্কিতাকে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যম এ নিয়ে খবর প্রকাশ করেছে।

পশ্চিমবঙ্গের ভাতারের নারায়ণপুরের তরুণী অঙ্কিতা ভট্টাচার্য ২০১৮ সাল থেকে দাবি করে আসছেন, তার বাবা বিজেপি নেতা জর্জ বেকার এবং মা তসলিমা নাসরিন।

অঙ্কিতা জানান, জন্মের পর তার বাবা-মা কলকাতার বেহালার সরশুনার বাসিন্দা গৌরী ভট্টাচার্যের কাছে তাকে রেখে আসেন। এরপর মাঝে মাঝে তারা তাকে দেখতে যেতেন। তবে বড় হওয়ার পর আর তার সঙ্গে যোগাযোগ রাখেননি।

অঙ্কিতার দাবি, গৌরী ভট্টাচার্য নামে এক নারীকে অঙ্কিতার মা সাজানো হয়েছিল। গৌরী ভট্টাচার্য র্জজ বেকারের শ্যালিকা। তিনি মারা যাওয়ার সময় অঙ্কিতাকে সব বলে গেছেন এবং সব তথ্য-প্রমাণ দিয়ে গেছেন।

ডিএনএ পরীক্ষার দাবি জানিয়ে অঙ্কিতা বলেন, আমার বাবা জর্জ বেকার, একজন বিজেপি সংসদ সদস্য। আমার মা তসলিমা নাসরিন। আমি আমার বাবা-মার পরিচয় চাই। তাই আমি ডিএনএ পরীক্ষার চ্যালেঞ্জ করছি আমার বাবা ও মায়ের বিরুদ্ধে। যদি আমার ডিএনএ আমার বাবা-মায়ের সাথে না মিলে তাহলে আমি যথাযথ শাস্তি মাথা পেতে মেনে নেব।

তিনি আরো বলেন, আর যদি ডিএনএ মিলে যায় তাহলে আমার বাবা-মা এবং এই ঘটনায় জড়িত প্রত্যেককে শাস্তি গ্রহণ করতে হবে। আশাকরি আমার বাবা-মা এই চ্যালেঞ্জ গ্রহণ করবেন।

এ বিষয়ে জর্জ বেকার বলেন, তার কোনো মেয়ে নেই। তবে তসলিমা নাসরিন কোনো মন্তব্য করেননি।