জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন তাহেরী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিলেন আলোচিত ধর্মীয় বক্তা মুফতী মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী।

এছাড়া, বিভিন্ন ওয়াজ মাহফিলে তার দেয়া বক্তব্যকে খন্ডিত ও বিকৃতভাবে উপস্থাপনকারী ইউটিউবারদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়ার ;হুশি;য়ারী দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে দেয়া একান্ত এক সাক্ষাতকারে এসব কথা বলেন তাহেরী।

দাওয়াতে ঈমানী বাংলাদেশ নামের একটি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতী তাহেরী জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনেও তিনি অংশ নেবেন। বিগত একাদশ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে নির্বাচন করেছিলেন। সেবার তাহেরীর প্রতীক ছিল ডাব। এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচনে লড়বেন বলে জানিয়েছেন তিনি।

তাহেরী বলেন, সময় হলেই সবকিছু বোঝা যাবে। যেসব ইউটিউবাররা ওয়াজ মাহফিলে তার বক্তব্য খন্ডিত আকারে উপস্থাপন করছেন। তাদের বিরুদ্ধে শীঘ্রই আইনী ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন কাজী মো. মহিউদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন আলোচিত ধর্মীয় বক্তা মুফতি মাওলানা গিয়াস

উদ্দিন আত-তাহেরী। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের ভাদুঘর এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নতুন কমিটি ঘোষণা করা হয়।